Tuesday, January 19, 2016

Bangla choti golpo সারার কচি ভোদা choda

Bangla choti golpo. লক্ষী আমার জান প্লীজ এবার সোনাটা ঢুকাও এতদিন কৃত্তিম সোনার চোদন খেয়েছে chodon khawa আজ প্রকৃত সোনার চোদন খেতে আমি অস্থ... thumbnail 1 summary
Bangla choti golpo. লক্ষী আমার জান প্লীজ এবার সোনাটা ঢুকাও এতদিন কৃত্তিম সোনার চোদন খেয়েছে chodon khawa আজ প্রকৃত সোনার চোদন খেতে আমি অস্থির হয়ে গেছি তাকে চিত্‍ করে ফেলে দুপা কাধে ফেলে কচি ভোদাটা ফাক করে আমার সোনাটা ঢুকানো চেষ্টা করছি ও পিচ্ছিল ভোদা New bangla choda chudir golpo.
Facebook Hot Girls Photos

kochi mal chodar golpo, Bangla hot choti ,বাংলা চটি গল্প

আমি শরিফ ঢাকার গুলশানে কেয়ারটেকার থাকতাম মিন্টু সাহেবের বাসায়.অনেক বড় লোক তিনি ব্যবসার কাজে বেশী ব্যস্ত থাকে দেশ ও দেশের বাইরে আর আমি তার বউ মেয়েকে নিয়ে বেশী ব্যস্ত থাকি যা সিরিয়ালে একে একে লিখব।একদিন আমার রুমে বসে বসে টিভি দেখছি হঠাত্‍ সাহেবের মেয়ে সারার আগমন ভার্সিটি থেকে আসলো মাত্র আমি ছাড়া বাসায় কেউ নেই।সাহেবের বউয়ের চরিত্র যে ভাল না তার চলাফেরতেই বোঝা যায়.হাতা কাটা সেমিস পড়ে সেবেশী বাইরে আড্ডা দেয়। সাহেবের মেয়ে সারা আমাকে শরিফ ভাই আমার রুমে আসেন তো একটু .আমি রুমে যেতেই দরজা আটকে দিয়েই বলল আমার একটু উপকার করবেন? আমি বললাম কি? সে বললো আজ এক বন্ধর কাছে শুনে ইয়াবা খেয়েছি আমি আর থাকতে পারছি আমাকে একটু চোদেন প্লীজ.আমিতো ভয়ে অস্থির গলা শুকিয়ে যাচ্ছে এটা শুধু প্রথমবার হয়েছিল। Banglachoticlub.com আমি খালি বাসা পেয়ে সুযোগ মিস করতে চাইলাম না.সে আমাকে একটা ইয়াবা দিল খেতে আমার ইয়াবা দরকার নেই ।বলতেই সে আমাকে জাপটে ধরে তার বুকের মাঝে খাড়া খাড়া টাটকা দুধের সাথে আমার মুখ লাগাচ্ছে আবার কখনো ঠোটে কিস করছে.আমি আর দেরী করলাম তার গায়ের সেমিস খুলে ফেললাম ও তার ব্রা নিচে হাত দিয়ে সুন্দর দুধ জোড়া টিপতে থাকলাম ।
norom meyeke gorom kore choda সে আমার সোনা বের করে চুষতে থাকল সেকি চোষা আমি গুদে হাত লাগাতেই দেখি রসে ভিজে গেছে পেন্টি আমি পেন্টি খুলে কচি ভোদায় মুখ লাগিয়ে চুষতে থাকে সে মোচড় দিয়ে বেকে যাচ্ছে আমি কখন তার মুখে লাগাচ্ছি আবার কখনো দুধ কামড়ে ধরছি সেও পাকা চোদন বাজদের মত আমার সোনা চুষে সব মাল বের করে নিতে চাইছে.আমি মিনিট দশেক কচি গুদটা চুষতেই সে মাল ছেড়ে দিল।এবার ঠোটে কামড়ে ধরল তার বুকের সাথে জড়িয় আমাকে পিষে ফেলতে চাইছে । Jotil choti golpo সারা বলল অনেক দিন ধরে ব্লু ফ্লিম দেখতাম আর প্লাষ্টিকের সোনা দিয়ে নিজেই লাগিয়েছি ও আমার বান্ধবী প্রতিদিন কাজের ছেলে দিয়ে লাগায় শুনে আজ ঠিক থাকতে পারেনি ওর সাথে ইয়াবা খেয়ে এসেছি । এতক্ষণ ওর কচি ভোদায় আঙ্গুল ঢুকিয়ে উঠানামা করছি ও আর থাকতে পারছিনা লক্ষী আমার জান প্লীজ এবার সোনাটা ঢুকাও এতদিন কৃত্তিম সোনার চোদন খেয়েছে আজ প্রকৃত সোনার চোদন খেতে আমি অস্থির হয়ে গেছি তাকে চিত্‍ করে ফেলে দুপা কাধে ফেলে কচি ভোদাটা ফাক করে আমার সোনাটা ঢুকানো চেষ্টা করছি ও পিচ্ছিল ভোদা আগে প্লাষ্টিকের সোনা মেরেছে তাই খুব কষ্ট হলোনা ২/৩ ঠাপেই পুরা সোনা গিলে ফেললো। boss ar meye ke choda আমি ঠাপানো শুরু করলাম সারা উঃ উঃ আঃ ইস ইস মাম নো ইয়েস ফক মি ফক মি কিল মি এসব আওয়াজ তুলছে ওর খাটের আয়নার সামনে লাগাচ্ছিলাম এতক্ষন এবার দাড়িয়ে আমার গলাটা ওকে জড়িয়ে ধরতে বললাম তারপর সোনাটা আবার সেট করে ওকে উরন্ত ঠাপ দিতে লাগলাম সে আমার গলা জড়িয়ে ঠোটে কামড়ে শুধু মোচড় দিচ্ছে আমি দাড়িয়ে শুন্যে ঠাপ দিয়ে যাচ্ছি ও সোনা গো সুখ সুখ এইতো সুখ এতদিন কেন চোদনি আমাকে রোজ চুদবে এসব বলছে আর চিত্‍কার দিচ্ছে এ্যাঃ এ্যাঃ উঃ উঃ মাম মাম গিভ মোর গিভ এভাবে ৪০ মিনিট ঠাপানোর পর মাই লাভ আমি আর পারছিনা ভিতরটা জ্বলে এবার আমাকে ছাড়ো আমাকে ছাড়ো আবার পরে চোদ এখন থেকে তুমি আমার চোদার মাষ্টার .আমি কিভাবে ছাড়ি বলুন আমার মাল এখনো আউট হয়নি ওর পাঁচ বার হয়েছে।ঠিক আছে আমি মুখে চুষে দিচ্ছি ।
Facebook Hot Girls Photos by Bangla Choti Club (4)
Facebook Hot Girls Photos
তারপর সোনাটা মুখে নিয়ে চুষতে আমিও মুখে ঠাপ লাগাতে থাকলাম।প্রায় পঞ্চাশ মিনিট ঠাপানোর পর আমার মাল বের হলো ।সারা বললো আমি এগুলো খেতে চাই ব্লুফ্লিমে এগুলো দেখেছি খেতে তখন ভেবেছি আমাকে যে প্রথম চুদবে তার বীর্য আমি খাবো ।আয়নার সামনে দাড়িয়ে সে দেখছে আর মাল খাচ্ছে ।তার পর বললো শরিফ ভাই আমাকে আপনি জিবনের সবচেয়ে বেশী সুখ দিলেন । সারার দেহ যৌবন সবকিছু আপনার জন্য ।এভাবে চুদতে থাকলাম ধনীর দুলালী সারাকে.পরে আরো  chotifactory.blogspot.com

No comments

Post a Comment